শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন

শাকিব পেলেন ৫, অনন্ত ১০

শাকিব পেলেন ৫, অনন্ত ১০

স্বদেশ ডেস্ক:

ঈদ শেষ হলেও এর রেশ রয়ে গেছে দেশের সিনেমা হলগুলোতে। দ্বিতীয় সপ্তাহেও বেশ দাপটের সঙ্গে চলছে ঈদের সিনেমাগুলো। এর মধ্যে ভালো যাচ্ছে শাকিব খান-শবনম বুবলী অভিনীত ‘লিডার: আমিই বাংলাদেশ’, অনন্ত জলিল-বর্ষা অভিনীত ‘কিল হিম’, আব্দুন নূর সজল-পূজা চেরির ‘জ্বীন’ ও আদর আজাদ-বুবলীর ‘লোকাল’।

নতুন সপ্তাহে এসে শাকিবের ‘লিডার: আমিই বাংলাদেশ’র হল বাড়লেও সিনেপ্লেক্সগুলোতে কমেছে শো’র সংখ্যা। সেখানে এগিয়ে আছে অনন্তর ‘কিল হিম’। সিনেপ্লেক্সের সবগুলো শাখায় শাকিবের সিনেমার শো চলছে পাঁচটি আর অনন্ত পেয়েছে ১০টি শো। সিনেমাটি নিয়ে দর্শকদের সাড়াও বেশ।

স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ দৈনিক আমাদের সময় অনলাইনকে বলেন, ‘ঈদের সবগুলো ছবিই ভালো হয়েছে। শাকিব খান ও অনন্ত জলিলের ছবি দুটিও ভালো। তবে তুলনামূলকভাবে অনন্তের ছবি দর্শক বেশি টানছে। আর সব সময়ই অনন্ত জলিলের দর্শক শহরভিত্তিক একটু বেশি হয়ে থাকে। দর্শকও ছবিটি দেখে ভালো বলছে। এসব কারণেই অনন্তর ছবি শো আমরা বাড়িয়েছি।’

এদিকে রাজধানীর পাশাপাশি ঢাকার বাইরেও ভালো যাচ্ছে ‘কিল হিম’। বাড়ছে হল সংখ্যা। এমনটাই জানালেন এর প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল।

 

তার ভাষায়, ‘আমাদের সিনেমা দিন দিন মানুষের মন জয় করে নিচ্ছে। যারাই সিনেমাটি দেখছেন, তারাই এর প্রশংসা করছেন। বলা যায়, তারাই সিনেমার প্রচারণা করছেন। দর্শকদের কথা শুনে অনেকেই পরিবার নিয়ে হলে এসে সিনেমা দেখছে। আশা করি, আগামীতে এর হল সংখ্যা আরও বাড়বে আর “কিল হিম” দর্শকদের মন জয় করবে।’

উল্লেখ্য, ‘লিডার: আমিই বাংলাদেশ’র পরিচালনা করেছেন তপু খান। এটি এই নাট্যনির্মাতার প্রথম সিনেমা। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে নির্মিত এই সিনেমায় শাকিব-বুবলীর পাশাপাশি আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রতসহ অনেকে।

অন্যদিকে, ‘কিল হিম’ সিনেমাটি নির্মিত হয়েছে সুনান মুভিজের ব্যানারে। এতে অনন্ত-বর্ষার পাশাপাশি আরও অভিনয় করছেন মিশা সওদাগর, চিত্রনায়ক রুবেল, কলকাতার রাহুল দেবসহ অনেকেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877